কামারখালী ইউনিয়নের আস্থার প্রতিক চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু)

    অনলাইন ডেস্ক
    October 20, 2021 3:34 pm
    Link Copied!

    মধুখালী প্রতিনিধিঃ : আসন্ন কামারখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান ও কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু) এর নাম এখন পুরো ইউনিয়নেই সরগরম।

    কারন তার পিতা বীরমুক্তিযোদ্ধা মরহুম আঃ কুদ্দুস বিশ^াস ছিল কামারখালী ইউনিয়নবাসীর প্রিয় মুখ ও জননন্দিত ৩বার চেয়ারম্যান এবং কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের বারবার সভাপতি ও কামারখালী উচ্চ বিদ্যালয়ের একজন আদর্শ শিক্ষক। তার পিতার অবর্তমানে পিতার আদর্শে আদর্শিত হয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন তিনি।

    কারন হিসেবে জানা গেছে, মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু) ছাত্রজীবন থেকেই সমাজসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখে সাধারণ মানুষের সুখে দু:খে পাশে ছিলেন এবং বর্তমানেও আছেন। এছাড়াও কোভিড-১৯ বা করোনাকালীন সময়ে তার নির্বাচিত ইউনিয়ন কামারখালী ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে সরকারী অনুদান ছাড়াও ব্যক্তিগত অনুদান দিয়ে মানুষের পাশে থেকেছেন সবসময় এবং ব্যক্তিগত ভাবে সাধারণ মানুষের আপদে-বিপদে যে কোন ধরণের আর্থিক সহায়তা করে যাচ্ছেন সাধ্যমত। এলাকার সব শ্রেণীর মানুষের সাথে তার রয়েছে নিবির সম্পর্ক।

    তাই সফল সমাজসেবক ও সফল কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু)কেই পূনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চান কামারখালী ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা। জানা গেছে, মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু) ইউনিয়নের সবশ্রেনী মানুষের সাথে ভাল ব্যবহার, ক্লিন ইমেজ এবং সাধারণ মানুষের সেবা প্রদানে আন্তরিকতার কারনে ভোটাররা তাকে জনপ্রতিনিধি হিসেবে প্রত্যাশা করছেন পূনরায়। খোঁজ নিয়ে আরো জানা গেছে, ইতোমধ্যে অনেকেই কামারখালী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেদের জানান দিয়ে দোয়া চেয়ে জনগণের কাছাকাছি যেতে চাইছেন, নিজেকে জনগণের প্রার্থী হিসেবে পরিচিত করছেন। তবে তাদের মধ্যে হেভিওয়েট প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু) এর কোন বিকল্প কাউকে দেখা যায়নি। কারন দীর্ঘদিন থেকে মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু) নিজের দক্ষ যোগ্যতা, ভালবাসা, অভিজ্ঞতা দিয়ে কামারখালী ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন তিনি। জানা গেছে, নিজেকে আওয়ামী লীগের শতভাগ সম্ভাব্য প্রার্থী দাবি করে দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন কামারখালী ইউনিয়নবাসীর প্রিয় মূখ ও আস্থার প্রতীক বর্তমান জনপ্রিয় ও সফল চেয়ারম্যান এবং চলমান কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ^াস (বাবু)।