13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি

Rai Kishori
June 13, 2020 6:29 pm
Link Copied!

প্রায় সারা বিশ্বেই করোনার ছোঁয়া লেগেছে। সাধারণ মানুষ থেকে রাষ্ট্রপ্রধান, আক্রান্ত হচ্ছেন অনেকেই। খেলোয়াড়েরা এর বাইরে থাকেন কী করে! এরই মধ্যে পাওলো দিবালার মতো অনেক ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন, আবার সুস্থও হয়েছেন। এবার জানা গেল, সাবেক পাকিস্তান অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদিও করোনায় আক্রান্ত।

শনিবার (১৩ জুন) আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটা দিয়েছেন আফ্রিদি নিজেই, টুইটারে আফ্রদি লেখেন, ‘বৃহস্পতিবার থেকেই আমি অসুস্থতা অনুভব করছি। শরীরে প্রচণ্ড ব্যথা। আমি পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যের বিষয় যে আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার প্রার্থনা দরকার।’
করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার শুরু থেকেই এর বিরুদ্ধে লড়াইয়ে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন আফ্রিদি। নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্নভাবে দেশের মানুষ

কে সাহায্য করে যাচ্ছেন। এমনকি বাংলাদেশ ব্যাটসম্যান মুশফিকুর রহিম যখন বাংলাদেশের করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাহায্য করার জন্য নিজের ব্যাট নিলামে তুলেছিলেন, সেটাও প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছিল আফ্রিদির ফাউন্ডেশন।

সাধারণ মানুষকে করোনার সংক্রমণ থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করে যাওয়া আফ্রিদি এবার নিজেই আক্রান্ত হলেন করোনাভাইরাসে।

উল্লেখ্য, পাকিস্তানে করোনাভাইরাসের মোকাবিলায় শুরু থেকেই কাজ করে যাচ্ছেন আফ্রিদি। নিজ ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষদের সাহায্য করেছেন। একই সঙ্গে দুর্গম এলাকায় নিজের কাঁধে খাবারের বস্তা বইয়ে নিয়ে গিয়েছেন তিনি।

http://www.anandalokfoundation.com/