13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এমপি আনার হত্যাকান্ডে উত্তাল কালীগঞ্জ খুঁনিদের ফাঁসির দাবীতে রাতে শহরে ঝটিকা মিছিল

Link Copied!

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকান্ড নিয়ে উত্তাল হয়ে উঠেছে কালীগঞ্জ শহর। মঙ্গলবার রাত ৮ টার দিকে চিহ্নিত খুনিদের ফাঁসির দাবীতে শহরে ঝটিকা মিছিল বের করে উপজেলা আওয়ামীলীগ।

এ সময় দলীয় নেতা কর্মীদের মুহুমুহু স্লোগানে শহর প্রকম্পিত হয়ে উঠে। দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এভাবে প্রতিদিনই আনার হত্যাকারীদের বিচার চেয়ে ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকায় মানববন্ধন ও কর্মসূচী অব্যহত রয়েছে।

আনার হত্যাকান্ড নিয়ে একের পর এক নতুন তথ্য ও আসামী আটক হওয়ার খবরে মঙ্গলবার রাতে তাৎক্ষনিক ওই ঝটিকা মিছিলের নেতৃত্বে ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শিবলী নোমানী, পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মন্টু ও সিবিএ নেতা গোলাম রসুল সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। মিছিল শহর প্রদক্ষিন শেষে এমপি আনারের বাসভবনের সামনে এক প্রতিবাদ সভা হয়।

সভাতে নেতৃবৃন্দ বলেন, এমপি আনার খুনের সাথে মাষ্টার মাইন্ড আক্তারজ্জামান শাহিনের সাথে আরো একজন মাষ্টার মাইন্ড আছে। খুনের জড়িতরা কেউই রেহায় পাবে না। প্রশাসন একে একে তাদের খুজে বের করে দ্রুত আইনের আওতায় আনবে। বক্তাগন সকল খুঁনিদের মুখোশ উন্মোচন সহ ফাঁসির দাবী জানান।

http://www.anandalokfoundation.com/