13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই মিথ্যাচার বিএনপির: খালেক

admin
May 16, 2018 4:51 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ নির্বাচনে যদি বিএনপি জয় লাভ করতো তাহলে নির্বাচন ঠিক হতো আর এখন পরাজয় মেনে নিতে না পেরে তারা (বিএনপি) আবোল-তাবোল বকছে। ২০১৩ সালের নির্বাচনে আমি পরাজিত হয়েও কিন্তু কোনো কথা বলিনি। বললেন খুলনায় নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

তালুকদার আব্দুল খালেক বলেছেন, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে খুলনা মহানগরবাসীকে দুর্নীতিমুক্ত খুলনা সিটি করপোরেশন উপহার দেব। খুলনা মহানগরীকে মাদকমুক্ত করার সব প্রচেষ্টা চালাবো। এছাড়া খুলনা মহানগরীর জলাবদ্ধতা নিরসনের কাজ যেখানে রেখে গিয়েছিলাম সেখান থেকেই আবার শুরু করবো।
কেসিসি নির্বাচনে ব্যাপক ভোট ডাকাতির অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর ১০৫ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবির বিষয়ে তালুকদার আব্দুল খালেক বলেন, আমি শুনেছি তিনটি কেন্দ্রে কিছু সমস্যা হয়েছে। তাই বলে একশ কেন্দ্রে আবার ভোট গ্রহণ করতে হবে? এমন দাবি কেউ মেনে নেবে না। নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই তিনি এমন দাবি করেছেন।

তিনি বলেন, নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে চরমপন্থিদের সখ্যতা ছিল। তারাই নির্বাচনে তাদের ব্যবহার করেছে। কিন্তু তারা যখন চরমপন্থিদের সামলাতে পারেনি তখন আইন করে তাদের ধরে ক্রসফায়ার দিয়েছে। আমরা সন্ত্রাসী ও চরমপন্থিদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করব।

সংবাদ সম্মেলনে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রধান নির্বাচনী এজেন্ট শেখ হারুনার রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/