২১শে মে, ২০১৮ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১৪
সর্বশেষ খবর

চট্টগ্রাম হাটহাজারিতে দুই সংখ্যালঘু ভাই-বোনকে অপহরণ ও ধর্মান্তকরণের অভিযোগ

রাজিব শর্মা, চট্টগ্রাম ব্যুরোঃ জনৈক হিন্দু অভিভাবক শ্রী স্বপন কুমার নাথ বিভিন্ন গণমাধ্যম ও হিন্দু সংঘটনগুলোর কাছে অভিযোগ করেন যে তাহার এক পুত্র শুভ কুমার নাথ(১৫) কন্যা- শ্রাবন্তী রানী নাথ (১৭) উভয়কে কিছু সন্তাসী ১৫/০৩/২০১৮ ইং বিকাল ২ ঘটিকার সময় চট্টগ্রামের হাটহাজারী সড়ক হইতে অপহরণ করে।

এই ঘটনা সম্পর্কে জানতে চাইলে বাংলাদেশ মাইনোরোটি ওয়াচ (বিডিএমডব্লিউ) দি নিউজ ও Crime Investigator of The Crime কে বলেন, ‘আমরা ঘটনাটি শোনার পর এবং অভিযোগ পাওয়ার পর ঢাকা হইতে আমাদের মানবাধিকার প্রতিনিধিদল উহার পুত্র ও কন্যাকে উদ্ধারের জন্য হাটহাজারী থানার পুলিশ কর্মকর্তার সাথে বিগত ১৭/০৪/২০১৮ তারিখ সাক্ষাৎ করি,, স্বপন কুমার নাথের দায়েরকৃত মামলা নং ১০/১২১ তাং ০৫/০৪/১৮ তারিখের আলোকে তদন্তকারী অফিসার মোল্লা মোহম্মদ জাহাঙ্গীরের সাথে কথা বলি, তিনি BDMW কে জানায় যে স্বপন কুমারের পুত্র ও কন্যা ইসলামে দীক্ষিত হইয়া পরম সুখে আছে,কিন্তুু তিনি উক্ত পুত্র কন্যাকে উদ্ধার করতে পারে নাই,
এবং আমরা অত্যন্ত পরিতাপের সহিত লক্ষ্য করছি যে পুলিশ নিশ্চিত হইয়া বলেছেন পুত্র-কন্যা ইসলামে দীক্ষিত হইয়াছে, কিন্তুু তিনি উভয়কে আদালতে অথবা থানায় সোপর্দ করিতে পারে নাই। BDMW উহার তীব্র নিন্দা করে এবং অনাতি বিলম্বে তাহাদের উদ্ধার করে বিচারের সম্মুক্ষিন করতে জোর দাবী জানাচ্ছে।

পুলিশের এই নৈতিবাচক আচরন, আইনে অনীহা BDMW মনে করে সংখ্যালঘু হিন্দু জনগোষ্টি বিচার হীনতার কারনে দেশত্যাগ করছে বলে জানান।

অন্যদিকে ওসি মোল্লা মোঃ জাহাঙ্গীর জানান, তারা স্বমতে ইসলাম ধর্ম গ্রহণ করলে আমরা কি করতে পারি। তবে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলার রায়ে ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।

শেয়ার করুন
  • 7
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*