13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

admin
May 14, 2018 6:49 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম(৫ম পর্যায়)শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এই ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) যাদব সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার আবুবকর সিদ্দীক। সভায় বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধ বিষয়ে আলোচনা করেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান।

স্যানিটেশন, পরিবেশ ও জন্ম নিবন্ধনে বিষয়ে আলোচনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) যাদব সরকার। নিরাপদ মাতৃত্ব, মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা বিষয়ে আলোচনা করেন, জেলা মেডিকেল অফিসার, মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ডাঃ তাঞ্জুয়ারা তাসলীম।

মুক্ত আলোচনা, রিক্যাপ ও সমাপনী অনুষ্টানে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মিজানুর রহমান, সোনার বাংলা ফাউ-েশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, হাঙ্গার ফ্রি ওয়াল্ডের হাফিজুর রহমান, সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বরবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপজেলা জামে খতিব রুহুল আমিন সৌরভ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/