13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে মুল্যে সংযোজন কর বিষয়ক মতবিনিময় সভা

admin
May 13, 2018 6:48 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার ঝিনাইদহঃ ঝিনাইদহে মুল্যে সংযোজন কর বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে চেম্বার অব কমার্স ভবনের রাহুল স্মৃতি মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করে জেলা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ।

যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের কমিশনার শওকাত হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত কমিশনার-১ শেখ ফয়সল মো: মুরাদ, অতিরিক্ত কমিশনার-২ তাসনিমুর রহমান, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর পৌরসভার মেয়র ও ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রির সভাপতি আলহাজ সাইদুল করিম মিন্টু।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইদহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের বিভাগীয় কর্মকর্তা মহাঃ পারভেজ-আল-জামান, ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রির সহ-সভাপতি মাহমুদুল ইসলাম ফোটন, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম মন্টুসহ ব্যবসায়ীরা। এসময় ব্যবসায়ীরা, ক্ষুদ্র উদ্যোক্তাদের ব্যবসা বৃদ্ধির জন্য নতুন প্রতিষ্ঠানে কমপক্ষে ১ বছর ভ্যাটের আওতামুক্ত রাখার দাবি জানান। ভ্যাট কর্মকর্তারা সঠিক ভাবে ব্যবসায়ীদের ভ্যাট প্রদাণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

 

http://www.anandalokfoundation.com/