13yercelebration
ঢাকা

নগরকান্দায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী লায়েকুজ্জামানের সংবাদ সম্মেলন

admin
May 11, 2018 8:32 pm
Link Copied!

নগরকান্দা প্রতিনিধি ঃ ফরিদপুরের নগরকান্দায় সংবাদ সম্মেলন করেছেন ফরিদপুর-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সাংবাদিক ও ফরিদপুর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক লায়েকুজ্জামান লায়েক।

শুক্রবার বিকালে নগরকান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে লায়েকুজ্জামান সমর্থক গোষ্ঠী আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ফরিদপুর-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সাংবাদিক লায়েকুজ্জামান লায়েক। নগরকান্দা কলেজের সাবেক অধ্যক্ষ সাপ্তাহিক খোলাচোখ পত্রিকার উপদেষ্টা সম্পাদক আবু বকর মিয়ার সভাপতিত্বে সাংবাদিক মাহাবুব আহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য আঞ্জুমান আরা বেগম,নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র নিমাই সরকার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ,সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি বোরহান আনিচ,সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সাংবাদিক মিজান বাবু, এস এম আক্কাছ, ইমরুল কবির,হারুন অর রশিদ, আবু নাছের, মনির হোসেন,ফয়সাল হোসেন, শামিম হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে লায়েকুজ্জামান বলেন, ফরিদপুর-২ আসনে সাজেদা আপা নির্বাচন করেন তাহলে আমি তার কাজ করব আর যদি তিনি নির্বাচন না করেন তাহলে আমি নির্বাচন করতে চাই । কিছু সুযোগ সন্ধানী নেতা অতিথি পাখির মত মাঠে নেমে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষনা দিচ্ছেন তাদের আশা পুরন হবে না। সাজেদা আপা নির্বাচন না করলে আমি আ’লীগের প্রার্থী হব ইনশাল্লাহ। নগরকান্দা-সালথায় আমার প্রথম কাজ আ’লীগের ত্যাগী ও পরীক্ষিত নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করা।

http://www.anandalokfoundation.com/