13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশের দুর্নীতি কমেছে তথ্য প্রযুক্তির উন্নয়নের ফলে…বদিউজ্জামান সোহাগ

admin
May 9, 2018 2:09 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন তথ্য প্রযুক্তির উন্নয়নের ফলে দেশের দুর্নীতি কমেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। মঙ্গলবার বিকেলে বাগেরহাটের শরণখোলার জনতা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুুক্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন খাঁন ও ইউপি চেয়ারম্যান মইনুল ইসলাম ইসলাম টিপু।

 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল আমিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. হাসান মীর ও যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম প্রমূখ।

http://www.anandalokfoundation.com/