13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জোড়া খুনের মামলায় সাংসদের ছেলে রনির বিরুদ্ধে মামলার রায় আজ

admin
May 8, 2018 11:16 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ নারী সাংসদের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলার রায় আজ মঙ্গলবার ঘোষণা করা হবে।ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. আল মামুন এ রায় ঘোষণা করবেন বলে জানা গেছে।

সোমবার ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জানান, জোড়া খুনের মামলায় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে করা মামলার রায় মঙ্গলবার সকালের দিকে ঘোষণা করা হবে। গত ১০ এপ্রিল আসামি ও রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের জন্য এ দিন ধার্য করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ১৩ এপ্রিল মধ্যরাতে নিউ ইস্কাটনে মদ্যপ অবস্থায় রনি নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। পরবর্তীতে হাকিমের মা মনোয়ারা বেগম রমনা থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ২৪ মে মামলার দায়িত্ব পাওয়ার পর সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে রনিকে গ্রেপ্তার করা হয়। পরে ২০১৫ সালের ২১ জুলাই রনিকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার দাস। ২০১৬ সালের ৬ মার্চ রনির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ সামছুন নাহার। মামলায় ৩৭ সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে ২৮ জন সাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য, আসামি রনি মহিলা আওয়ামী লীগের নেত্রী ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে।

http://www.anandalokfoundation.com/