13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আড়পাড়া ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

admin
May 7, 2018 7:16 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নে ছাত্রদলের ত্রি-বার্ষিক মেয়াদী একটি কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় আড়পাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মধুখালী উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম মোক্তার হোসেন এর সভাপতিত্বে ও আড়পাড়া ইউনিয়ন ছাত্র দলের অন্যতম নেতা মোঃ ওমর ফারুক এর সঞ্চালনায় এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

দলের দুরদিনের কান্ডারী হিসাবে মাঠে থেকে সভায় বক্তব্য দেন প্রধান অতিথি হিসাবে মধুখালী উপজেলা বি.এন.পি সাংগঠনিক সম্পাদক মোঃ হায়দার আলী মোল্যা । বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন মধুখালী উপজেলা ছাত্র দলের যুগ্ন আহবায়ক মোঃ ইকবাল হোসেন (ইকবাল) মধুখালী উপজেলা বি.এন.পি এর যুগ্ন সাধারণ সম্পাদক বাবলু কুমার রায়, মধুখালী উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মুকুল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম ফকির, আড়পাড়া ইউনিয়ন বি.এন.বি আহবায়ক মোঃ এহিয়া হোসাইন মোল্যা, আড়পাড়া ইউনিয়ন বি,এন.পি. যুগ্ন আহবায়ক মোঃ সাইদুর রহমান সাবেক ছাত্র দলের সভাপতি মৃধা নাজিরুল ইসলাম, বাধন মন্ডল, মোঃ জুয়েল মৃধা প্রমুখ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন কামারখালী ইউনিয়ন বি.এন.পি সহঃসাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন (দিলু) কাজী মিরাজ, তনু শেখ, সাইফুল ইসলাম সহ বি.এন.পি. এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ প্রমুখ।

সবশেষে দলের কাঠামোগত দিক আলোচনা করে ও দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং জোরালোভাবে খালেদা জিয়ার মুক্তি দাবি করে ছাত্রদলের ৩ টি পদ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এরা হলেন সভাপতি মোঃ শেখ মেজবা উদ্দীন, সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ ইমন মোল্যা পরে আগামী ১৫ দিনের মধ্যে কামারখালী ইউনিয়ন ছাত্রদলের একটি পূর্নাঙ্গ কমিটি জমা দেওয়ার কথা বলে সভা শেষ করা হয়।

 

http://www.anandalokfoundation.com/