13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন এমপি আব্দুল মান্নান

admin
May 5, 2018 8:19 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ নৌকা প্রতিকে ভোট চেয়ে ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান উপজেলার ৬ নং ত্রিলোচানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে গণসংযোগ করেছেন। শনিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ইউনিয়নের তালেশ্বর, লাওতলা, কালুখালী ও বালিয়াডাঙ্গা বাজারে গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে শুভেচ্ছা ও মত বিনিময় করেন।

সে সময় তার সাথে ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, শিমলা রোকনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মার্জেদ আলী, নিয়ামতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, ত্রিলোচানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আত্তাব হোসেন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আঃ মান্নান, কামাল, সেন্টু, কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী রিপন, রাসেল কবির লিপন প্রমুখ।

গণসংযোগকালে আব্দুল মান্নান নৌকার পক্ষে ভোট চেয়ে বলেন, আমি আজ অবধি কালীগঞ্জ উপজেলার মাটি ও মানুষের সাথে মিশে আছি। আগামী দিনগুলোও মানুষের সাথে মিলে মিশে থাকতে চাই। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে আরো এগিয়ে নিতে আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট চান।

 

http://www.anandalokfoundation.com/