13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বহুল আলোচিত হেরোইন ব্যবসায়ী বাদল ও তার স্ত্রী ডলির কারাদন্ড

admin
May 3, 2018 11:28 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ মেহেরপুর শহরের দিঘির পাড়ার আলোচিত হেরোইন ব্যবসায়ী বাদল ও তার স্ত্রী ডলিকে ১০ বছর করে কারাদন্ড এবং ৫ হাজার টাকা করে জরিমানা অন্যদায়ে আরো ১ বছরের করে কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহষ্পতিবার দুপুরে অতিরিক্ত জজ মোঃ নুরুল ইসলাম ওই রায় দেন। বাদল পলাতক থাকায় তার আটকের দিন থেকে তার শাস্তি শুরু হবে। অপরদিকে বাদলের স্ত্রী ডলি যে কয়দিন সাজা ভোগ করেছে, সেটা বাদ দিয়ে সাজা শুরু হবে।

মামলার বিবরণে জানাগেছে, ২০১৩ সালের ২১ অক্টোবর রাতে মেহেরপুর সদর থানার এস.আই শরজিৎ কুমার ঘোষের নেতৃত্বে গোপন সূত্রে খবরের উপর ভিত্তি করে মেহেরপুর শহরের দিঘির পাড়ার আজমত এর ছেলে বাদলের বাড়িতে অভিযান চালিয়ে ৩৭ গ্রাম হেরোইন সহ বাদল ও তার স্ত্রী ডলিকে আটক করে। ওই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

যার মামলা নং- ২০ মেহেরপুর থানা । জি.আর কেস নং- ৬৯/১৩। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষ করে এস.আই বাবুল আক্তার ২০১৩ সালের ২৩ নভেম্বর চার্জশীট দাখিল করেন। মামলায় মোট ৯ জন স্বাক্ষী তাদের স্বাক্ষ্য প্রদান করেন ।

এতে স্বামী-স্ত্রী আসামীদ্বয় দোষী প্রমানিত হওয়ায় আদালত তাদের ১০ বছর করে কারাদন্ড, ৫ হাজার টাকা করে জরিমানা অন্যদায়ে আরো ১ বছরের করে কারাদন্ডাদেশ প্রদান করেন ।
মামলায় রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি কাজী শহীদুল হক এবং আসামী পক্ষে এ্যাড. সাথী বোস আইনজীবীর দয়ীত্ব পালন করেন।

http://www.anandalokfoundation.com/