13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যথাযোগ্য মর্যদায় বাগআঁচড়ায় মহান মে দিবস পালিত

admin
May 1, 2018 8:04 pm
Link Copied!

শরিফুল ইসলাম, শার্শা ॥  যথাযোগ্য মর্যদায় যশোরের শার্শার বাগআঁচড়ায় মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে বাগআঁচড়া-নাভারন-বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক র‌্যালি বাগআঁচড়া বাজারের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ শেষে দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রমিক ইউনিয়নের সভাপতি নাসির উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান ভুট্টোর সার্বিক ব্যবস্থপনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমাউন কবীর, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া মহিলা কলেজের অধ্যক্ষ ইমান আলী, শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শেখ কোরবান আলী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ, সহ-সভাপতি তবিবার রহমান, আশরাফুল ইসলাম সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান বাবুল ও কোষ্যধক্ষ নজিবুল্লাহ সহ শ্রমিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। এ সময় ৪টি পরিবারের মাঝে ৩৫ হাজার টাকা করে মরনত্তোর চেক প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/