13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে মে দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

admin
May 1, 2018 3:54 pm
Link Copied!

রাণীনগর প্রতিনিধিঃ  বাংলার মেহনতী মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও, এক হয়ে লড়াই কর, লড়াই করে বাচতে চাই এ স্লোগানে ১লা মে মহান শ্রমিক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১লা মে মঙ্গলবার নওগাঁ জেলা জাতীয় রিক্সা ও চার্জার ভ্যান শ্রমিক লীগ রাণীনগর শাখার উদ্যোগে  র‍্যালী ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহান মে দিবসের র‍্যালী পরিচালনা ও আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন রানীনগর আত্রাইয়ের অসহায় শ্রমিক মেহনতি মানুষের বন্ধু,  শ্রমিক নেতা, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি, স্থানীয় সাংসদ ও উত্তরবঙ্গের কৃতি সন্তান জননেতা জনাব মোঃ ইসরাফিল আলম এমপি।

আরো উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ আব্দুল বারী মোল্লা, রানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মফিজ উদ্দীন প্রাং, রানীনগর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জনাব মোঃ শাহাদাত সায়েম, জাতীয় শ্রমিক লীগ রাণীনগর উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ আব্দুর রহমান রাজু, নওগাঁ জেলা জাতীয় রিক্সা ও চার্জার ভ্যান শ্রমিক লীগের কার্যকারি সভাপতি জনাব মোঃ রোস্তম আলী মন্ডল প্রমূখ।

http://www.anandalokfoundation.com/