13yercelebration
ঢাকা
শিরোনাম

জিআই হিসেবে স্বীকৃতি প্রদানের পাশাপাশি পণ্যের গুণগত মানের দিকে নজর দিতে হবে -শিল্পমন্ত্রী

ইউএস স্টেট ডিপার্টমেন্টের বাংলাদেশ ২০২৩ হিউম্যান রাইটস রিপোর্ট

দেশকে এগিয়ে নিতে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তির ব্যবহার অপরিহার্য -স্থানীয় সরকার মন্ত্রী

শুধু চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হয়ে তরুণদের জন্য চাকরির ক্ষেত্র তৈরি করবে -স্বাস্থ্য মন্ত্রী

তাপদাহ না কমলে শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে তিন বিকল্প ভাবছে নীতি নির্ধারণী

সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় ও সমাপনী অনুষ্ঠিত 

নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়   

আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে পূজা উদ্‌যাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

admin
May 1, 2018 1:56 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পূজা উদযাপন পরিষদ ঝিনাইদহ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের হামদহ শ্রী শ্রী কালীমন্দির প্রাঙ্গনে সোমবার সকাল ১১টায় এ সম্মেলনের উদ্ধোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপু।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রদুত ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ড.নিম চন্দ্র ভৌমিক।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনায়ারুল আজীম আনার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডঃ তাপস কুমার পাল, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, ঝিনাইদহ পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের ঝিনাইদহ সভাপতি নারায়ণ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক এ্যাডঃ সুবীর কুমার সমার্দ্দার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, সাংগঠনিক সম্পাদক শুভাশীষ বিশ্বাস সাধন, দপ্তর সম্পাদক বিপ্লব কুমার দে, সদস্য পংকজ কুমার সাহা প্রমুখ।

পূজা উদ্যাপন পরিষদের সম্মেলনে বক্তারা বলেন, ঝিনাইদহে একটি মোহল হিন্দু সম্প্রদায়ের মধ্যে ফাটল ধরাবার চেষ্টা করছে। তাদের থেকে সাবধান হতে হবে। বক্তারা আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের সদস্যরা যেন ভারতে পাড়ি না দেয় সেদিক লক্ষ্য রাখার জন্য উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়।

সম্মেলনের শুরুতেই মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পিরা। সকালের ঝড় বৃষ্টি উপেক্ষা করে জেলার সকল উপজেলা থেকে হিন্দু ধর্মের অনুসারী কয়েক হাজার নারী পুরুষ সম্মেলনে যোগ দেন।

আলোচনা শেষে ঝিনাইদহ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে কনক কান্তি দাস ও সাধারণ সম্পাদক প্রফুল্ল কুমার সরকারের নাম ঘোষনা করা হয়েছে। এবং পরবর্তীতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হবে বলে জানান উপস্থিত নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/