13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদার একমাত্র মুক্তির পথ আইনি লড়াই: কাদের

admin
April 30, 2018 4:31 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  আইনি লড়াই ছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আর কোনো পথ নেই। জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণকাজের জন্য চুক্তি সই অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে উদাসীনতা বা গাফিলতির কোনো সুযোগ নেই বলেও জানান আওয়ামী লীগের এ নেতা।

তিনি বলেন, কারাবন্দী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা করানো নিয়ে দলটির নেতারা বিশেষজ্ঞ চিকিৎসকদের মতো কথা বলছেন। এ বিষয় নিয়ে তারা রাজনীতি করছেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব, মওদুদ সাহেব, নজরুল সাহেব এরা কেউ ডাক্তার সেটা আমার জানা নেই। কিন্তু তারা যেভাবে কথা বলছেন, আমার মনে হয় তারা সবচেয়ে বিশেষজ্ঞ ডাক্তার।

কাদেরর বলেন, খালেদা জিয়ার চিকিৎসা জেল কোড অনুযায়ী হচ্ছে। তাঁর (খালেদা জিয়া) অবস্থার অবনতি হলে সেটা স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখে, স্বাস্থ্য মন্ত্রণালয় আছে, তারাও দেখে।

তিনি বলেন, বিএনপি নেতারা আন্দোলন আন্দোলন করছেন। আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না। সাড়া দেয়ার সময়ও নেই। সাড়া দেয়ার অনেক সময় গড়িয়ে গেছে। জনগণ আছে নির্বাচনের মুডে। কিন্তু বিএনপি জনগণকে ডাক দিচ্ছে আন্দোলনে।

http://www.anandalokfoundation.com/