13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আমেরিকাতে বঙ্গবন্ধু স্যাটালাইট উৎক্ষেপণ উপলক্ষে শার্শা উপজেলার সকল নেতাকর্মীদের নিয়ে দোয়া অনুষ্ঠান

admin
April 26, 2018 9:02 pm
Link Copied!

মোঃ(আঃজলিল)বিশেষ প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আগামী ৪ ঠা মে যশোর ৮৫-১ শার্শা আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দীন আট সদস্যের প্রতিনিধী দলের সাথে  আমেরিকাতে বঙ্গবন্ধু স্যাটালাইট উৎক্ষেপণ উপলক্ষে  রাষ্ট্রীয় সফরে যাবেন।

এ উপলক্ষ্যে যাওয়ার আগ মুহুর্তে শার্শা উপজেলার সকল নেতা কর্মিদের নিয়ে দোয়া অনুষ্ঠানে শরিক হন দোয়া অনুষ্ঠানে তিনি বলেন যারা আমার রাজনৈতিক অভিভাবক সেই তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দের সাথে আমি আজ মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।তিনি বলেন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ নতুন যুগে পদার্পন করতে চলেছে।তার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ নিজস্ব অর্থায়নে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন করতে যাচ্ছে।এটি আমাদের দেশের জন্য একটা মাইল ফলক।বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন করা হলে বাংলাদেশ নতুন যুগে পা রাখবে। যার কৃতিত্ব এককভাবে আওয়ামীলীগের।

উল্লেখ্য আগামী ১লা মে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ এর নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধী দল বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন পরিদর্শনে আমেরিকার উদ্দ্যেশ্যে ঢাকা ত্যাগ করবেন। ৪ঠা মে বঙ্গবন্ধু স্যাটালাইট নাশা উৎক্ষেপক মঞ্চথেকে উৎক্ষেপন করবেন।আট সদস্যের প্রতিনিধী দলের যশোর,-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দীন ও থাকবেন।

http://www.anandalokfoundation.com/