13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ওয়েডিং ফটোগ্রাফার ভিষ্ণু হোয়াইটরাম্পের ছবি ভাইরাল

admin
April 26, 2018 9:55 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ ওয়েডিং ফটোগ্রাফার ভিষ্ণু হোয়াইটরাম্প। সম্প্রতি গাছে ঝুলে বিয়ের ছবি তুলেছেন তিনি। এমন ঘটনা ঘটেছে ভারতের কেরালায়। আর এই দৃশ্য রাতারাতি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। খবর বিবিসি।

ভিষ্ণু ওই নব দম্পতির ছবি তুলতে গিয়ে তাদেরকে একটি গাছের নিচে দাঁড় করিয়ে ক্যামেরা নিয়ে সোজা উঠে যান গাছে। আর দুই পা গাছের ডালে পেঁচিয়ে নিচের দিকে মাথা দিয়ে বানরের মতো ঝুলতে ঝুলতে ছবি তুলতে থাকেন। তার উদ্দেশ্য ছিল অসাধারণ একটি অ্যাঙ্গেলে ওই দম্পতিকে চমৎকার একটি ফ্রেমে বন্দি করা।

ছবি তোলা শেষ হয়ে গেলে তিনি তার ক্যামেরা তুলে দেন বরের হাতে। তারপর লাফ দিয়ে তিনি গাছ থেকে নেমে আসেন মাটিতে। ওই ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ভিডিওতে একজন মজা করে মন্তব্য করেছেন, ওই দম্পতি হয়তো সেলফি স্টিক ঘৃণা করেন। আরেকজন লিখেছেন, আসলে তিনি একজন স্পাইডারম্যান। ফটোগ্রাফার ভিষ্ণু হোয়াইটরাম্প বলেন, ওই দম্পতি ১৫ই এপ্রিল বিয়ে করেছেন কেরালার একটি গ্রামে।

তিনি আরও বলেন, ছবিটি যখন ভাইরাল হয়ে গেলো তখন আমি খুব ভয় পেয়ে যাই। ভাবলাম লোকজন আমাকে নিয়ে মজা করবেন। আমি খুব নার্ভাস হয়ে গিয়েছিলাম। কিন্তু ভাগ্য ভালো সবাই বিষয়টি খুব পছন্দ করেছেন। তারা আমার এই চেষ্টাকে উল্লেখ করছে ‘ডেডিকেশন’ হিসেবে। আমি খুশি।

http://www.anandalokfoundation.com/