13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপিতে কিশোরী ফোরাম-এর পুষ্টি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

admin
April 26, 2018 7:24 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: “খাদ্যের কথা ভাবলে,পুষ্টির কথাও ভাবুন” এই শ্লোগানকে সামনে রেখে গতকাল বুধবার বেলা ১১টার দিকে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপনের অংশ হিসাবে কিশোরী ফোরাম-এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্র্যাক স্বাস্থ্য,পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি’র আয়োজনে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ে ওই কিশোরী ফোরামে পুষ্টি বিষয়ক আলোচনা সভায় ৯ম ও ১০ম শ্রেণির ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। সিভিল সার্জন ডাঃ জি কে এম শামসুজ্জামান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুষ্টি সপ্তাহের গুরুত্ব ও কিশোরী বয়সে কোন ধরণের পুষ্টি প্রয়োজন সে সম্পর্কে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী । আলোচনা সভা শেষে কিশোরীদের মাঝে পুষ্টি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৩ জনের মাঝে অনুষ্ঠানের প্রধান অতিথি সিভিল সার্জন ডাঃ জি কে এম শামসুজ্জামান পুরস্কার তুলে দেন এবং এ ধরণের আয়োজন করায় ব্র্যাক’কে ধন্যবাদ জানান ।

এ সময় জেলা ব্র্যাক প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন এবং ব্র্যাক স্বাস্থ্য,পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি’র উর্ধ্বতন জেলা ব্যবস্থাপক মোঃ আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

 

http://www.anandalokfoundation.com/