13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বোয়ালমারীতে মাদক নরিাময় কন্দ্রেে রোগীর রহস্যজনক মৃত্যু

admin
April 25, 2018 5:39 pm
Link Copied!

ফরদিপুর প্রতনিধিি: ফরদিপুররে বোয়ালমারীতে আওয়ামী লীগরে পৌর সভাপতরি প্রতষ্ঠিতি আলোর পথ মাদকাসক্ত নরিাময় কন্দ্রেে মাদকাসক্ত এক রোগী কে পটিযি়ে হত্যার অভযিোগ উঠছেে । গতকাল মঙ্গলবার সন্ধায় রজোউল করমি (২৮) নামে এক যুবকরে রহস্যজনক মৃত্যু হয়ছেে বলে জানা গছে।পরবিাররে দাবি পটিযি়ে হত্যা করা হয়ছেে রজোউলক।

এই যুবকরে বাড়ি সালথা উপজলো সদর, তার পতিার নাম মো.আবুল কালাম। জানা যায়, গতকাল বকিালে মৃত অবস্থায় আলোর পথ নরিাময় কন্দ্রে থকেে নহিত যুবককে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লক্সে আনা হলে এসময় র্কতব্যরত চকিৎিসক ডাঃ মোরশদে আলম তাকে মৃত্যু বলে ঘোষণা দনে। বোয়ালমারী পৌর আওয়ামীলীগরে সভাপতি মো.আব্দুল আলীম মোল্যার ছলেে মো.জাহদি মোল্যা বোয়ালমারী মাদক নরিাময় কন্দ্রেরে প্রতষ্ঠিাতা মালকি। নহিতরে পরবিার সুত্রে জানা যায়, দুই দনি আগে রজোউলকে আলোর পথ নরিাময় কন্দ্রেে র্ভতি করা হয় ।গতকাল সন্ধ্যায় কন্দ্রে থকেে জানানো হয় রজিাউল আত্মহত্যা করছে।

বোয়ালমারী উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেরে র্কতব্যরত চকিৎিসক ডাঃ মোরশদে আলম স্বাভাবকি মৃত্যুর কোন আলামত না দখেে স্থানীয় থানা পুলশি কে খবর দনে।পরে সালথা থকেে পরবিাররে সদস্যরা এলে মাদকাসক্ত যুবকরে মৃত্যু দহে ময়না তদন্তরে জন্য থানায় নযি়ে যায় ।এসময়ে তার শরীরে আঘাতরে চহ্নি দখো যায়। এ যুবককে পটিযি়ে হত্যা করা হয়ছেে বলে নাম পরচিয় জানাতে অনচ্ছিুক এমন একাধকি লোক অভযিোগ করনে। বুধবার নরিাময় কন্দ্রেটতিে গযি়ে পরচিালনাকারদিরে কাউকে পাওয়া যায়ন।

নরিাময় কন্দ্রেে র্ভতি চার মাদকাসক্ত রোগী রখেে মালকি জাহদিসহ অন্য সদস্যরা গতকাল রাতইে পালযি়ে গছে। স্থানীয়রা জানান- মাদকাসক্ত চকিৎিসক ছাড়াই এ প্রতষ্ঠিানটি পরচিালতি হয়ে আসছে দুই বছর যাবৎ। প্রতষ্ঠিানটরি মালকি ক্ষমতাসীন দলরে প্রভাবশালী নতো হওয়ায় ভয়ে অনকেইে জনেে শুনে নরিবতা পালন করছেে । স্থানীয়রা জানান, জাহদি মোল্লা এ মাদক নরিাময় কন্দ্রেটি পরচিালনা করান, এলাকার নশোখোর আলোচতি পাগল ইনামুলকে দযি়ে যার নইে কোন শক্ষিাগত যোগ্যতা ।

এমনকি মাদক নরিাময়রে উপর নইে কোন প্রশক্ষিণ ।নাম প্রকাশে অনচ্ছিুক একজন জানান রোগীকে পটিযি়ে আহত করে কন্দ্রেরে র্কতব্যরত কয়কেজন। রজোউলকে পটিয়িইে মরেে ফলো হয়ছেে বলইে মনে করনে তারা। এ যুবককে পটিযি়ে হত্যা করা হয়ছেে এমন অভযিোগ করলওে আব্দুল আলীম মোল্লা সরকার দলীয় রাজনীতরি সাথে জড়তি এবং এলাকায় প্রভাবশালী হওয়ায় ভয়ে কউে মুখ খুলছনো।

এব্যাপারে নহিত রজোউলরে চাচাতো ভাই সালথা উপজলো যুবলীগরে সহ-সভাপতি শওকত হোসনে মুকুল জানান, রজোউল অতরিক্তি মাত্রায় পানরে সাথে র্জদা সবেন করতো। সজেন্য বভিন্নি লোকরে পরার্মশ অনুযায়ী রজোউলকে আলোর পথ মাদকাসক্ত নরিাময় কন্দ্রেে র্ভতি করা হয়। রজোউলরে মৃত্যু কোন স্বাভাবকি মৃত্যু নয়। তাকে শাররিকি নর্যিাতন করে হত্যা করা হয়ছে।

বোয়ালমারী থানায় যোগাযোগ করা হলে থানা সুত্রে জানাযায়, প্রাথমকি র্পযায়ে একটি অপমৃত্যুর মামলা হব। ময়না তদন্ত শষেে আইনগত ব্যবস্থা নওেয়া হবে বলে জানান থানার র্কতব্যরত র্কমর্কতা।বোয়ালমারী থানা ইনর্চাজ মজিানুর রহমান আজ মাদক ও কমউিনটিি পুলশি সভায় ব্যস্ত থাকায় তার বক্তব্য নওেয়া সম্ভব হয়ন।

 

http://www.anandalokfoundation.com/