13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দলের প্রয়োজনে বিএনপির হাল ধরবেন ডা. জোবাইদা রহমান

admin
April 25, 2018 4:01 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ খালেদা জিয়ার কারাবাস দীর্ঘ হলেও নেতৃত্ব সংকট হবে না বলে মনে করছে বিএনপি। দলের প্রয়োজনে ভবিষ্যতে বিএনপি চেয়ারপারসনের পুত্রবধূ ডা. জোবাইদা রহমান হাল ধরবেন এমন প্রস্তুতিও রয়েছে দলটির। কারাবন্দি খালেদা জিয়া আগামী নির্বাচনে প্রার্থী ও প্রচারে অংশ নিতে না পারলে সেক্ষেত্রেও সামনে দেখা যেতে পারে ডা. জোবাইদাকে।

জাতীয় নির্বাচনের প্রচার ও খালেদা জিয়াকে কারামুক্তের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। বিএনপি চেয়ারপারসন মুক্তি পাচ্ছেন ধরে নিয়েই চলছে ভোটের আয়োজন। তবে সেটি না হলে বিকল্প প্রস্তুতিও রেখেছেন দলের নীতিনির্ধারকেরা। সেক্ষেত্রে প্রচার ও জনসংযোগে দখা যেতে পারে ডা. জোবাইদা রহমানকে। ৮ মে উচ্চ আদালতে শুনানির পর জামিন না পেলে রমজান দেশে আসতে পারেন ডা. জোবাইদা।

উচ্চ শিক্ষিত জোবাইদা রহমান রাজনীতিতে এলে বিএনপির ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে বলে মত জ্যেষ্ঠ নেতাদের। জামিনে মুক্ত হয়ে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ পেলেও শারীরিক অবস্থার কারণেই সারা দেশে নির্বাচনি প্রচারে যাওয়া কঠিন হবে খালেদা জিয়ার। আর সেক্ষেত্রে ডা. জোবাইদা ইতিবাচক ইমেজ কাজে লাগাতে চায় বিএনপি।

বিএনপি নেতাকর্মীসহ দেশবাসীর কাছে জোবাইদা রহমানের গ্রহণযোগ্যতা রয়েছে দাবি করে দলটির নেতারা বলছেন, পরিস্থিতি বিবেচনায় তার রাজনীতিতে আসার বিষয়ে সিদ্ধান্ত নেবে বিএনপির শীর্ষ নেতৃত্ব।

http://www.anandalokfoundation.com/