13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেসিস এর সাবেক সভাপতি একেএম ফাহিম মাশরুরকে আটক

admin
April 25, 2018 2:41 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সাবেক সভাপতি ও বিডিজবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।কাফরুল থানায় ৫৭ ধারার তথ্যপ্রযুক্তি মামলায় আজ বুধবার সকালে রাজধানীর কারওয়ান বাজার অফিস থেকে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ডিএমপির গণমাধ্যম শাখা জানিয়েছে, রাজধানীর কারওয়ান বাজার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় থেকে বুধবার সকালে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক মো. আল সাদিক গত ২২ এপ্রিল কাফরুল থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারে মোট ৮টি অভিযোগ উল্লেখ করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা জানান, মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের তেজগাঁও জোনাল টিম বুধবার সকাল আটটার দিকে তাকে কারওয়ান বাজারের অফিস থেকে আটক করে।ফাহিম মাশরুর দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর ২০১২-২০১৩ মেয়াদে সভাপতি ছিলেন।

প্রায় দেড়যুগ আগে বিডিজবস.কম প্রতিষ্ঠা করেন ফাহিম মাশরুর। বিডিজবসের মাধ্যমে দেশের চাকরির বাজারে অনলাইনভিত্তিক আবেদন ও খোঁজখবর নেয়া সহজ হয়। এতে বিডিজবস দ্রুতই আলোচনায় উঠে আসে। এছাড়া তিনি দেশের প্রথম বাংলা সোশ্যাল মিডিয়া বেশতো এবং ই-কমার্স প্রতিষ্ঠান আজকের ডিলের প্রধান নির্বাহী।

http://www.anandalokfoundation.com/