13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম দৌলতপুরে হিন্দু গার্মেন্টস কর্মী ধর্ষণচেষ্টা, মামলায় পুলিশে সোপর্দ ১

admin
April 25, 2018 11:16 am
Link Copied!

রাজিব শর্মা, চট্টগ্রামঃ চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার বড় উঠান ইউপির দৌলতপুরে এক মহিলা গার্মেন্টকর্মী রাতে বাড়ি ফেরার পথে দুইজন বখাটে যুবক জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত সাড়ে ৯টায় দৌলতপুর গ্রামের মুড়ি পাড়ায় গার্মেন্টস ছুটি শেষে বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গার্মেন্টস কর্মীর মা বাদী হয়ে সোমবার রাতে পটিয়া থানায় দুইজনকে এজাহার নামীয় এবং অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে একটি মামলা করা হয়। আসামিরা হচ্ছে দৌলতপুর গ্রামের মো. জাহাঙ্গিরের পুত্র আমির হোসেন (২৪) ও একই এলাকার নুরুল ইসলাম প্রকাশ বেট্টা নুরুর ছেলে সোহেল ইসলাম প্রকাশ শফি ওরফে শেকু (২০)। গতকাল রাত সাড়ে ৮টার দিকে বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম ঘটনায় জড়িত সোহেল প্রকাশ শফি’কে আটক করে পটিয়া থানায় সোপর্দ করে। ঘটনার বিবরণে জানা যায়, ঐ গার্মেন্টসকর্মী প্রতিদিনের মত রবিবার রাত ৯টার দিকে চাকুরি শেষে বাড়ি ফেরার জন্য সিএনজিতে করে বড়উঠান দৌলতপুর এলাকার জুমুর কমিউনিটি সেন্টারের সামনে নামে। সেখান থেকে পশ্চিমে দৌলতপুর মুড়িপাড়া গ্রামে তার বাড়ি যাওয়ার মাঝ পথে ওই বখাটে যুবকরা তাকে জোরপূর্বক কবরস্থানের পাশে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার পরনের জামা কাপড় ছিড়ে ফেলে বখাটেরা। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে তাকে পরিবারের লোকজন গুরুত্বর অসুস্থ অবস্থায় চমেক হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

আসামি আমির হোসেন চায়ের দোকানের কর্মচারী এবং অপর জন সোহেল মইজ্জ্যার টেক এলাকায় পাখা তৈরির কারখানায় চাকরি করে বলে জানা গেছে।

এ বিষয়ে পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ জানান, মেডিকেল রিপোর্ট পেলে ধর্ষণের মামলা করা করা হবে এবং বর্তমানে এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হবে।

http://www.anandalokfoundation.com/