২১শে মে, ২০১৮ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০২
সর্বশেষ খবর

রাজিবের দুই ভাইয়ের দ্বায়িত্ব নিলেন অনন্ত জলিল

বিশেষ প্রতিবেদকঃ সড়ক দুর্ঘটনায় নিহত তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ছোট দুই ভাইয়ের পড়ালেখা ও থাকা-খাওয়ার দায়িত্ব নিতে চান চিত্রনায়ক অনন্ত জলিল। এমন কথা আগেই জানিয়েছিলেন। এবার তিনি সেই কথা রাখলেন। রাজিবের ভাইদের ডেকে এনেছেন নিজ অফিসে।

গত রোববার সাভারের হেমায়েতপুরে অনন্ত জলিলের নিজস্ব ব্যবসায়িক প্রতিষ্ঠান এজেআই গ্রুপের কার্যালয়ে রাজীবের ছোট দুই ভাইকে ডেকে আনেন তিনি। এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন রাজীবের খালা ও মামা।

সম্প্রতি রাজধানীতে দুই বাসের চাপায় প্রথমে হাত হারান এবং পরে মৃত্যুবরণ করেন তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। রাজিবের ছোট দুই ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহ ভাইয়ের উপরই নির্ভরশীল ছিলেন। এ কথা জানার পর অনন্ত জলিল এই দুই ভাইয়ের দায়িত্ব নিতে চান।

রাজীবের ছোট ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেন এবং তাদের নিজ তত্ত্বাবধানে রাখবেন বলে সাভারের হেমায়েতপুরে বাসা ভাড়া করা হয়। কিন্তু পরবর্তীতে অনন্ত জানতে পারেন, রাজীবের ছোট দুই ভাইয়ের দায়িত্বে রয়েছেন তার খালা ও মামা। তারা চাইছেন মেহেদি হাসান ও আবদুলল্লাহ বর্তমানে যেখানে পড়াশোনা করছে সেখানেই থাকুক। অনন্ত জলিল বলেন, ‘ওরা যেখানে আছে, সেখানে থেকেই পড়ালেখা চালিয়ে যাবে। আমি তাদের সর্বাত্মকভাবে পাশে থাকবো। সবাই ওদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া করবেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*