13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ৪২ পরিবার পরিকল্পনা সহকারীদের প্রশিক্ষণ ও ট্যাব বিতরন

admin
April 23, 2018 9:29 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা,ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে পরিবার পরিকল্পনা বিভাগকে ডিজিটালাইজেশন করার জন্য কর্মীদের ৫ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন ও ট্যাব বিতরন করা হয়েছে। পরিবার পরিকল্পনা বিভাগকে ই-রেজিষ্টারের আওতায় আনতে উপজেলার ৪২ জন পরিবার পরিকল্পনা সহকারীদের মাঝে এ ট্যাব বিতরন করা হয়।

সোমবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার সুনিকেতন পাঠশালার ট্রেনিং রুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ জাহিদ আহমেদ।

পরিবার পরিকল্পনা বিভাগ ও আইসিডিডিআরবির যৌথ আয়োজনে অনুষ্ঠিত ট্যাব বিতরন ও প্রশিক্ষণ অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডা: দিপক কুমার সাহা, কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তরুণ কুমার দাস, ম্যানেজার হেলথ সিস্টেম স্টেইনদেইনিং, আইসিডিডিআরবি, ঢাকার কাজী মোঃ ওবাইদুল হক, মনিটরিং এন্ড ইভালিয়েশন অফিসার মো: মাজেদুল ইসলাম, এসএফএ মোঃ মেহেদী হাসান প্রমুখ।

ডাঃ জাহিদ আহমেদ জানান, খুলনা বিভাগে প্রথম ঝিনাইদহ জেলার পরিবার পরিকল্পনা বিভাগকে ই-রেজিষ্টারের আওতায় আনা হচ্ছে। এখন থেকে কর্মীদের আর রেজিষ্টার খাতা সাথে করে নিয়ে যেতে হবে না। তারা বাড়ি বাড়ি গিয়ে তাদের কার্যক্রম ট্যাবের মাধ্যমে আপলোড করবে।

 

http://www.anandalokfoundation.com/