13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাতখামার উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

admin
April 23, 2018 6:54 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় আটোয়ারী উপজেলার সাতখামার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাতখামার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বোদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ ফারুক আলম টবির সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ  নাজমুল হক প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার শঙ্কর কুমার ঘোষ, বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বোদা পৌর মেয়র এ্যাডঃ মোঃ ওয়াহিদুজ্জামান সুজা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলিফ লায়লা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এমরান আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী খাদেমুল ইসলাম প্রমুখ।

এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী, সকল শ্রেণীর ছাত্র-ছাত্রী, পৌর কাউন্সিলর, সাংবাদিকসহ সুধীজন উপস্থিত ছিলেন।পুরষ্কার বিতরণী শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

http://www.anandalokfoundation.com/