13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বেগম খালেদা জিয়ার নিঃস্বর্ত মুক্তির দাবিতে ঘরে ঘরে লিফলেট বিতরণ

admin
April 20, 2018 11:30 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃস্বত মুক্তির দাবিতে মেহেরপুর জেলা বিএনপি’র পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের ইছাখালী ও ঝাঁঝাঁ গ্রামে ঘরে ঘরে গিয়ে লিফলেট বিতরণ ও দোয়া করা হয়। লিফলেট বিতরণের সময় মেহেরপুর জেলা বিএনপি’র সদস্য ও শিক্ষক কর্মচারী এক্যজোটের ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ জাকির হোসেন বলেন, সরকার সম্পুর্ণ মিথ্যা বানোয়াট মামলায় বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছেন।

৭৩ বছর বয়স্কা একজন নারীকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য সুরক্ষার চিকিৎসার জন্য কোন কার্যকরী পদক্ষেপ গ্রহণ করছে না। অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃস্বর্ত মুক্তি ও তার ইচ্ছানুযায়ী চিকিৎসা গ্রহণের সুযোগ দাবী করেন এই বিএনপি নেতা।

লিফলেট বিতরণে অংশ গ্রহন করেন মেহেরপুর জেলা যুবদলের যুগ্ন আহবায়ক ফয়েজ মোহাম্মদ। লিফলেট বিতরণ কালে তিনি বলেন, দুর্বার আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এ এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা যুবদলের সহ-সভাপতি ওমর ফারুক লিটন, বিএনপি নেতা এ্যাড. মখলেসুর রহমান স্বপন, ইদ্রীস আলী,ইসমাইল হোসেন,পৌর যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ছাত্রনেতা রোকনুজ্জামান রোকন প্রমুখ।

http://www.anandalokfoundation.com/