13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনে ২০ দলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

admin
April 19, 2018 11:29 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে ২০ দল ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, ‘জনগণের সমর্থন আমাদের পক্ষে আছে। এখন নির্বাচন কমিশন যদি নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করে, অথবা সরকারকে খুশি না করার জন্য যদি ঠিক থাকে, তাহলে আমরা এই নির্বাচনে জয় লাভ করব। নির্বাচনী কাজের সুবিধার্থে গাজীপুরে ড. খন্দকার মোশাররফ হোসেন ও খুলনায় আমাকে (গয়েশ্বর চন্দ্র রায়) দায়িত্ব দেওয়া হয়েছে।’

এর বাইরে ২০ দলকে সমন্বয় করার জন্য আরো দুইটি সমন্বয় উপকমিটি আছে। এ সমন্বয় কমিটিতে ফরিদুজ্জামান ফরহাদকে খুলনা ও গাজীপুরে মোস্তাফা জামাল হায়দারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এক প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জামায়াতে ইসলামীর সঙ্গে ইতিপূর্বে আলোচনা করা হয়েছে। আবার বসে মীমাংসা করা হবে।

সভায় জামায়াতের প্রতিনিধি না থাকার বিষয় জানতে চাইলে গয়েশ্বর বলেন, বিভিন্ন কারণে তারা অনেক সময় আসতে পারে না। আজকে না আসার বিষয় ইচ্ছাকৃত না। যেহেতু অনেককে অনেক সময় আত্মগোপনে থাকতে হয়। সে জন্যেই হয়তো বা আজকে আসতে পারেনি। এর অর্থ এই না যে তারা আজকে বৈঠক বয়কট করছে। তাদের সঙ্গে কিছুক্ষণ পরেও বৈঠক হতে পারে।

http://www.anandalokfoundation.com/