13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কারাগারে খালেদা জিয়ার কোনো চিকিৎসাই হচ্ছে না, গভীর চক্রান্ত চলছে: রিজভী

admin
April 18, 2018 10:53 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তার ব্যক্তিগত চিকিৎসকদের মাধ্যমে চিকিৎসাসেবা না দেয়ার পেছনে সরকারের কোনো গভীর চক্রান্ত রয়েছে।নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার সকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, বেগম জিয়া দীর্ঘদিন ধরে ব্যক্তিগত চিকিৎসক দ্বারা যেসব চিকিৎসাসেবা পেতেন, সে সুযোগ থেকেও তিনি বঞ্চিত হচ্ছেন। মনে হচ্ছে- এর পেছনে সরকারের কোনো গভীর চক্রান্ত রয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে আমরা বারবার গভীর উদ্বেগ প্রকাশ করলেও কারাকর্তৃপক্ষ কোনো উদ্যোগই গ্রহণ করছে না। বরং স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, খালেদা জিয়াকে যথাযথ মর্যাদায় চিকিৎসা দেয়া হচ্ছে। স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্য ডাহা মিথ্যাচার।

সরকারি মেডিকেল বোর্ড দেশনেত্রীকে অর্থোপেডিক বেড দেয়াসহ যেসব চিকিৎসার সুপারিশ করেছিল, তা এখনও পর্যন্ত বাস্তবায়ন করা হয়নি। কারাগারে খালেদা জিয়ার কোনো চিকিৎসাই হচ্ছে না।

খালেদা জিয়ার জীবন নিয়ে গভীর শঙ্কা প্রকাশ করে রিজভী বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করার পর থেকে কারাকর্তৃপক্ষ ও সরকার যে ধরনের আচরণ করেছে এবং তার চিকিৎসা নিয়ে যে টালবাহানা করছে, তাতে আমরা দেশনেত্রীর জীবন নিয়ে গভীর শঙ্কা প্রকাশ করছি।খালেদা জিয়া হাইকোর্ট থেকে জামিন পেলেও তার জামিন স্থগিত করাও ওই চক্রান্তেরই অংশ।

http://www.anandalokfoundation.com/