13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে হায়দরাবাদের জয়

admin
April 15, 2018 2:54 pm
Link Copied!

শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদ ঘরের মাঠ ইডেনে এসে হারিয়ে দিয়ে গেলো কলকাতা নাইট রাইডার্সকে। শনিবার বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে কোনও প্রভাব ফেলতে পারল না কলকাতা। ১৩৯ রান তাড়া করতে নেমে ১ ওভার বাকী থাকতেই ৫ উইকেটে জয় পায় সাকিব হাসানের দল। এই ম্যাচে দ্যুতি ছড়িয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার। ব্যাট-বল দুটি সেক্টরেই ছিলেন উজ্জ্বল।

এদিন ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সর্বসাকুল্যে ১৩৮ রান তোলে কলকাতা। জেতার জন্য আইপিএলে এই রান কোনও প্রতিপক্ষের বিপক্ষেই যথেষ্ট নয়।

সানরাইজার্সের তো যথেষ্ট শক্তিশালী ব্যাটিং লাইন আপ। ফলে মাত্র ৫ উইকেট হারিয়ে ধীরে সুস্থে লক্ষ্যে পৌঁছে যায় দক্ষিণ ভারতের দলটি। আর ব্যাটিংকে নেতৃত্ব দেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৪৪ বলে ৫০ রান করেন নিউজিল্যান্ডের এই তারকা।

অরেঞ্জ আর্মির হয়ে ২১ বলে ২৭ রান করেন সাকিব। দুটি চার ও একটি ছয় হাঁকান বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

কলকাতার বোলাররা লড়াই অবশ্য করেছেন। ১৯ ওভার পর্যন্ত ম্যাচ যায় তিন স্পিনারের অনবদ্য বোলিংয়ে। সুনীল নারিন ৪ ওভারে ১৭ রান দিয়ে ২ উইকেট নেন। পীযূষ চাওলা ২০ রান দিয়ে ১ উইকেট নেন। কুলদীপ যাদবও ২৩ রান দিয়ে ১ উইকেট নিয়ে হায়দরাবাদকে চেপে রেখেছিলেন।

তবে পেস বোলাররা আগের ম্যাচের মতোই কোনও প্রভাব ফেলতে পারেননি। যার ফলে সানরাইজার্স কিছুটা সুবিধা পেয়ে যায়। শেষ অবধি ৫ উইকেটে ১ ওভার বাকী থাকতে ম্যাচ বের করে নেন উইলিয়ামসনরা।এর আগে হায়দরাবাদের হয়ে ভুবেনেশ্বর কুমার ৩টি, বিলি স্টেনলেক দুটি এবং  সিদ্ধার্থ কাউল একটি করে উইকেট নেন।

৪ ওভারে ১১টি ডট বল দিয়ে মাত্র ২১ রানে সাকিব তুলে নেন দুটি উইকেট।

http://www.anandalokfoundation.com/