13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় পৃথক হামলা-সংঘর্ষ ভাংচুর নারীসহ আহত ১৫ জন

admin
April 15, 2018 12:13 pm
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতাঃ  বরিশালের আগৈলঝাড়ায় পৃথক হামলা সংঘর্ষে মহিলা সহ ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাংচুর করা হয়েছে বসতঘর। থানায় অভিযোগ দায়ের।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাগেছে উপজেলার রত্নপুর ইউনিয়নের চাউকাঠী গ্রামের আজগর আলী বেপারী ও সেলিম বেপারীর মধ্যে বাড়ীর জায়গা ও পূর্ব বিরোধের চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে সেলিম বেপারী তার ভাইয়ের ছেলে সেনা সদস্য রুবেল বেপারী তাদের সমর্থিত লোক নিয়ে আজগর আলী বেপারীর বসতঘর ভেঙ্গে ফেলে। এসময় আজগরের স্ত্রী মাহিনুর বেগম (৩৮) ও মেয়ে মনিরা আক্তার (২২) প্রতিপক্ষের হাতে আহত হয়।

অপর দিকে গতকাল রবিবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে সুমি বেগম (১৮), হালিমা আক্তার (১৪), সাইফুল বেপারী (২০), কামাল বেপারী (৪৫), রুনু আক্তার (৪২), মাসুদা আক্তার (৩০), ফাতেমা বেগম (২৯), মুরাদ বেপারী (১৮), রিয়াদ (২২), সাহেদা বেগম (৪০)সহ ১৫ জন আহত হয় প্রতিপক্ষ একই বাড়ির ইউনুস বেপারী ও তার অনুসারী লোকজনের হাতে। গুরুতর আহত ৭ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় পৃথক ভাবে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/