13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় মাদক-সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

admin
April 13, 2018 8:03 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:  মাদককে না বলুন ও সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধ করুন। এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় মাদক-সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আয়োজনে শুক্রবার বিকালে মিছিলটি সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌধুরী মোড়ে এক সমাবেশ করেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ লতিফ মিয়া, সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আওয়ামী লীগ নেতা ওয়াদুদ মাতুব্বার, ইটালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বাংস্কৃতিক ফোরাম (আসাফো)র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেবাশীষ মজুমদার নয়ন, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, সৈয়দ আলী মীর, জিয়া মাতুব্বার, আটঘর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আক্কাছ আলী আক্কাছ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমূখ।

এসময় উপস্থিত হাজারো জনতার সামনে বক্তারা বলেন, সালথা উপজেলা থেকে অবিলম্বে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজদের প্রতিরোধ করতে হবে। প্রত্যাকের সন্তানকে মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখতে সবাইকে সচেতন হতে হবে। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মাদক-সন্ত্রাস প্রতিরোধ করতে প্রশাসনকে সহেিযাগিতা করবো। যারা মাদক-সন্ত্রাসীদের গডফাদার, আমরা তাদেরকে শক্ত হাতে দমন করবো এবং চিহ্নিতদের এই উপজেলা থেকে বিতাড়িত করা হবে।

http://www.anandalokfoundation.com/