13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ওয়াজ মাহফিলে বাল্যবিবাহ, মাদকের কুফল ও জঙ্গিবাদ বিষয়ে আলোচনা

admin
April 10, 2018 5:17 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস :বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, প্রতিটি ওয়াজ মাহফিলে সামাজিক কিছু প্রয়োজনীয় বিষয় নিয়ে আলোচনা থাকা উচিত। যেমন, বাল্যবিবাহ, মাদকের কুফল, পরিবার পরিকল্পনা, সন্ত্রাস, জঙ্গিবাদ।

তিনি আরো বলেন, কোরআন একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। এসব বিষয় তিনি পবিত্র কোরআন হাদিসের আলোকে ওয়াজ মাহফিলে আলোচনা করা হলে সমাজের মানুষ উপকৃত হবে। এতে করে উপকৃত হবে দেশ ও সমাজ। সোমবার রাত পৌনে ১২ টায় উপজেলা চত্বরে অনুষ্ঠিত এক দিন ব্যাপি ওয়াজ মাহফিলের সমাপনি বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন ,খুলনা হেরাজ মার্কেট মসজিদের খতিব ও ঈমাম আলহাজ¦ হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ। তিনি সুরা লোকমান থেকে শিরক ও পিতা মাতার প্রতি সন্তানের কর্তব্য নিয়ে আলোচনা করেন।

ওয়াজ মাহফিলে বিশেষ বক্তা ছিলেন মোরেলগঞ্জ চাউলা পট্রি মসজিদের খতিব ও ঈমাম হযরত মাওলানা মোহাম্মদ আলী ও আলহাজ¦ মাওলানা আব্দুল জলিল। পুরাতন থানা রোডস্থ ভ্যান, মোটর সাইকেল শ্রমিক ও স্থানীয় ব্যবসায়ীদের আয়োজনে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মোরেলগঞ্জ থানা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক আবু।

http://www.anandalokfoundation.com/