13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাশিয়া বিশ্বকাপ টিকেটের ডিজাইন উন্মোচন

admin
April 8, 2018 6:22 pm
Link Copied!

স্পোর্টস ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপ টিকেটের ডিজাইন উন্মোচন করলো ফিফা।

সেই সাথে ঘোষণা করেছে ১৮ এপ্রিল শুরু হবে শেষ পর্বের টিকেট বিক্রয়। যদিও নির্ধারিত সময়ের আগে ভেন্যু নির্মাণের কাজ শেষ না হওয়ায় দুশ্চিন্তায় আয়োজক দেশটি। এদিকে বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে আর্জেন্টিনা পৌছেছে ওয়ার্ল্ড কাপ ট্রফি। একজন ফুটবলপ্রেমীর সবচেয়ে বড় আকাঙ্ক্ষা, জীবনে অন্তত একবার গ্যালারীতে বসে বিশ্বকাপের ম্যাচ উপভোগ করা। আর সে স্বপ্নপূরণে প্রয়োজন একটি টিকেট।

সেই টিকেটেরই ডিজাইন উন্মোচন করেছে ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফা। ম্যাচের সব তথ্য ছাড়াও, প্রতি টিকেটে থাকবে ব্যক্তিগত সিট ম্যাপ। যার সাহায্যে সহজেই আসন খুঁজে পাবে দর্শনার্থীরা। এখন পর্যন্ত ১৭ লাখ টিকেট বিক্রি হয়েছে। আর ১৮ এপ্রিল শুরু হবে শেষ পর্বের বিক্রয়।

তবে ভেন্যুগুলোর নির্মাণ কাজ এখনো শেষ না হওয়ায় ক্রমেই দুশ্চিন্তা বাড়ছে আয়োজকদের। নির্ধারিত সময়ের আগে শেষ হয়নি ৭০ শতাংশ কাজও। ফিফার সবশেষ পরিদর্শক দলও অসন্তুষ্টি জানিয়েছে। ইতোমধ্যে নির্মাণ প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে ৫১ মিলিয়ন ডলারের মামলা করেছে রাশান সরকার।

সামারা স্টেডিয়ামে একটি পরীক্ষামূলক ম্যাচ হবে ২৮ এপ্রিল। তবে তার আগে নির্মাণ কাজ শেষ হবে কি না এ নিয়ে সন্দিহান আয়োজকরা। এদিকে উৎসবে মেতেছে আর্জেন্টিনা। বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে ওয়ার্ল্ড কাপ ট্রফি এখন দিয়েগো মারাদোনার দেশে। আর্জেন্টাইন মানুষের প্রত্যাশা, ৭৮ ও ৮৬র পর আবারো এ ট্রফি ঘরে ফিরবে, লিওনেল মেসির হাত ধরে।

http://www.anandalokfoundation.com/