13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

admin
April 5, 2018 6:53 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (০৪-০৪-১৮)ঃ  মেহেরপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে জিয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ।

প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক বলেন,জাতীয় সংগীত আমাদের অনুপ্রেরনা, জাতীয় সংগীত আমাদের অহংকার। তিনি বলেন, বড় সুখবরের বিষয় হচ্ছে আমাদের ছেলে মেয়েরা জাতীয় সংগীতসহ বিভিন্ন বিষয়ে পুরস্কার নিয়ে আসছে।

তিনি বলেন, আন্তর্জাতিক অঙ্গণে বিশেষ করে খেলা ধুলা শুরু হওয়ার পূর্বে জাতীয় সঙ্গীত বাজানো হয়। তখন খেলোয়াড়দের মাঝে বেশি বেশি করে দেশত্ববোধক জেগে ওঠে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেখ ফরিদ আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আপিল উদ্দিন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরকারী মহিলা কলেজের সহযোগি অধ্যাপক ড. আতিয়ার রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা বিনয় কুমার চাকী, উপজেলা শিক্ষা অফিসের একাডেমীক সুপারভাইজার আনারুল ইসলাম, শিক্ষার্থী ফাতেমা ফারজানা নির্জনা প্রমুখ।

পরে সদর উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ী সরকারী মহিলা কলেজ,সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও গ্লোরিয়াস প্রি-ক্যাডেট একাডেমীসহ ৩টি গ্রুপের প্রথম ও দ্বিতীয় রানার্স আপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/