13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রয়োজন হলে বিদেশে পাঠানো হবেঃ ওবায়দুল কাদের

admin
March 30, 2018 8:05 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতার জন্য সরকার চিকিৎসার ব্যবস্থা নেবে। প্রয়োজন হলে বিদেশে পাঠানো হবে।

  বললেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (৩০ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে কাদের এ কথা জানান।

 সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চেয়ারপারসনকে চিকিৎসার জন্য জামিনে মুক্তি দিয়ে বিদেশে যাওয়ার সুযোগ দেয়ার দাবি তোলেন।ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া যদি অসুস্থ হয়ে থাকেন তার জন্য নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেবে সরকার।

দেশেই সুচিকিৎসার ব্যবস্থা রয়েছে। বিএনপি প্রধান কারাগারে রয়েছেন বলে সরকার তার সঙ্গে অমানবিক আচরণ করছে না বলেও মন্তব্য করেন মন্ত্রী। তিনি বলেন, প্রয়োজনে বিদেশেও পাঠানো হবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকেই নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন।

তাকে মুক্ত করার জন্য আপিল প্রক্রিয়ায় রয়েছে বিএনপি।

http://www.anandalokfoundation.com/