13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চাকুরীর বয়স সীমা বাড়াতে হবে -ওমর ফারুক চৌধুরী

admin
March 24, 2018 8:43 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিভিন্ন উন্নত দেশে চাকুরীর বয়স সীমা অনেক বেশি। অথচ বাংলাদেশে অনেক কম। তাই বাংলাদেশে বেকারত্ব ঘোচাতে চাকুরীর বয়স সীমা বাড়াতে হবে।
চাকুরী না থাকার কারনে অনেক প্রেমিক বেকার হয়ে পরছেন। এ কারণে তাদের প্রেমিকারা প্রেমিকদের ছেড়ে চলে যাচ্ছে। তাই দ্রুত চাকুরীর বয়স সীমা বাড়ানোর দাবি জানান তিনি।
শনিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আগামী ২৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে আসবেন। তার আগমন উপলক্ষে জেলা স্কুল বড়মাঠে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। জনসভা সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ।
ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো.হারুনুর রশীদ,  যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর সাত্তার মাসুদ, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার ও এমরান আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সদর আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।
প্রতিনিধি সভাটি পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।
http://www.anandalokfoundation.com/