13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাংসদদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠনের আহ্বান

admin
March 24, 2018 1:51 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  সংসদ সদস্যদের নিয়েই নির্বাচনকালীন সরকার গঠন করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলের মহাসমাবেশ তিনি আশা করেন, আগামী নির্বাচনে তার দল সরকার গঠন করবে।

শনিবার ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমরা ২০-২৫ বছর ক্ষমতায় ছিলাম না। জনগণ কী পেয়েছে? দুই জন দেশকে কী দিয়েছে?  আমরা আগামী নির্বাচনে জয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করবো। নির্বাচনের জন্য আমরা সম্পর্ণরূপে প্রস্তুত আছি। আমরা ক্ষমতায় গেলে মানুষ নিরাপত্তা পাবে। দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে।

তিনি বলেন, আমাদের এই মহাসমাবেশে যত লোক হয়েছে, তাতে প্রমাণ হয় যে, জাতীয় পার্টির সমর্থন এখনো অনেক বেশি। ঢাকা শহর জাতীয় পার্টি সমর্থকদের ভিড়ে অবরুদ্ধ। মানুষ চলাচল করতে পারছে না। আমরা প্রমাণ করেছি জাতীয় পার্টি আছে।

এরশাদ বলেন, আগামীতে জাতীয় পার্টি কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হবে না। আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়া জন্য জাতীয় পার্টি প্রস্তুত। আগামী জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে জাপা।

এরশাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হতেই হবে। কেননা সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য থাকবে সরকার। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করে ইতিহাস গড়ার ঘোষণাও দেন এরশাদ।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দেশের কোথাও শান্তি নেই, আগামীতে তার দল সরকার গঠন করলে প্রতিটি উপজেলা, ইউনিয়ন, গ্রামে শান্তির সুবাতাস পৌছে দেয়া হবে। দেশের অর্থনৈতিক অবস্থা নাজুক মন্তব্য করে, এরশাদ বলেন, ব্যাংকের টাকা লুটপাট চলছে।

http://www.anandalokfoundation.com/