২২শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫৮
সর্বশেষ খবর
নান্নার সরকারি হাসপাতাল

সরকারি হাসপাতালে কাজ না করেও পাচ্ছে নিয়মিত বেতন

দুলাল পাল স্টাফ রিপোর্টার:  সরকারী চাকুরির সুবিধা কাজ না করেও পাওয়া যায় বেতন। তেমনই অভিযোগ উঠেছে এক হাসপাতালের চিকিৎসকের সহকারী ও আয়ার বিরুদ্ধে।

ঢাকা জেলার ধামরাই উপজেলায় নান্নার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত উপস্থিত না হয়েও হাতিয়ে নিচ্ছে সরকারী টাকা। নান্নার সরকারী হাসপাতালে স্বামী ও স্ত্রী দুই জনই মিলে একই হাসপাতালে সরকারী চাকরী করেন। তারা হলো নায়েক (সেলিম) ও মুন্নি । তারা সরকারী নিয়ম মত হাসপাতালে উপস্থিত থাকে না। কিন্তু কয়েকদিন পর পর এসে হাজিরা খাতায় হাজিরা স্বাক্ষর করেন। হাসপাতালে কর্মরত নায়েক হলো চিকিৎসকের সহকারী আর তার স্ত্রী হলেন আয়া।  হাসপাতালের দায়িত্বে ডা.আব্দুর মামুন হাসপাতালে উপস্থিত থাকেন।

ডা.আব্দুর মামুনকে তাদের বিষয়ে জিজ্ঞাসা করিলে সে সাংবাদিকদের জানান যে, আমি কিছু বলিলে উপরের স্তরের কর্মকর্তা দ্বারা মোবাইল ফোনের মাধ্যমে হূমকী দেওয়ায়। তাদের ভয়ে আমি নিরব থাকি।

নান্নার সরকারী হাসপালের দরজা খোলে আনুমানিক সকাল ১১ টা থেকে ১২ টার মধ্যে এবং বন্ধ হয়ে যায় ২ ঘটিকার মধ্যে। এলাকার অসুস্থ জনগন ঔষদের জন্য গেলে সেলিম ও মুন্নি বলে সরকার থেকে এই হাসপাতালে কোন ঔষধ আসে না। তাই আমরা কী করে জনগনকে ঔষধ দেব।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.