13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে মাদক বিরোধী প্রচারণা অনুষ্ঠিত

admin
March 12, 2018 7:01 pm
Link Copied!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ে ১২ই মার্চ ইভটিজিং, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধ মূলক সভা অনুষ্ঠিত হয়। এটি লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সারা দেশ ব্যাপী কর্মসূচীর অংশ বিশেষ।

সারা দেশব্যাপী এ কর্মসূচী সাড়ে পাঁচ মাস’র কর্মসূচী ১০ই মার্চ পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থেকে যাত্রা শুরু হয়। কক্সবাজারের টেকনাফে গিয়ে কর্মসূচী শেষ হবে।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল জানান, মাদক, যৌতুক, ইভটিজিং, বাল্য বিয়ে আজ সমাজে বড় ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। আমি মনে করি অভিভাবকের আগে শিক্ষার্থীদের এ ব্যাপারে সচেতনতা বাড়াতে পারলে এসব সামাজিক অপরাধ দুর করা সম্ভব। তাই আমার শিক্ষা জীবনে স্কুলের টিফিনের টাকা খরচ না করে তা জমিয়ে সে টাকায় আজ এ কর্মসূচী হাতে নিয়ে প্রচারণামূলক কাজ করে শুরু করেছি।

এ সময় স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ সোহেল রানা, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল প্রেস ক্লাব সভাপতি মোঃ মোবারক আলী, অনলাইন প্রেস ক্লাব’র সাধারণ সম্পাদক মোঃ সেতাউর রহমান প্রমুখ। এ কর্মসূচী শিক্ষার্থীদের মাঝে বেশ অনুপ্রেরণা জাগিয়েছে বলে প্রতিয়মান।

http://www.anandalokfoundation.com/