১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩২
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ

শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে যা করণীয় পুলিশ ততটুকুই করবে

বিশেষ প্রতিবেদকঃ  বিএনপি আন্দোলনের নামে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায়, শান্তিশৃঙ্খলা রক্ষার্থে তাদের বিরুদ্ধে যা করণীয় পুলিশ ততটুকুই করবে। এ ক্ষেত্রে পুলিশ বা সরকারকে দোষারোপ করার কোনও যৌক্তিকতা নেই।’ বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

রোববার কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের নতুন ভবনের উদ্বোধন উপলক্ষে অভিভাবক সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘বর্তমান সরকার পুলিশের উপর ভর করে টিকে আছে’ বিএনপির এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, নাশকতা-সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পুলিশ যখনই সোচ্চার হয় তখনই তারা এই ধরণের কথাবার্তা বলে। পুলিশের কাজই হচ্ছে আইন-শৃঙ্খলা ও মানুষের জানমাল রক্ষা করা। পুলিশ সেটাই করছে।

তিনি বলেন, এই দেশে স্বৈরাচারী আচরণ যদি কেউ করে থাকেন, জনগণের উপর নির্যাতন করে থাকেন, তিনি জিয়াউর রহমান এবং পরবর্তিতে ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান।

জেলার পুলিশ সুপার এসএম মেহেদী হাসানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.