২২শে আগস্ট, ২০১৮ ইং | ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:০৫
সর্বশেষ খবর
ফায়ার সার্ভিসে নিয়োগ

ফায়ার সার্ভিসে ১৪৮ জন ড্রাইভার নিয়োগ

জব ডেস্কঃ  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর দুইটি পদে ১৪৮ জনকে নিয়োগ দেবার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অধিদপ্তরের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, ড্রাইভার পদে সাধারণ কোটায় ১২১ জন এবং মুক্তিযোদ্ধা কোটায় ২৫ জনকে নিয়োগ দেয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে কমপক্ষে অষ্টম শ্রেণি পাস এবং ভারী যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে। উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি এবং ওজন ১১০ পাউন্ড এবং শারীরিক ত্রুটিমুক্ত হতে হবে।

সাধারণ কোটায় ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, নেত্রকোনা, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, গাইবান্ধা, মাগুরা, নড়াইল, বরিশাল ও ঝালকাঠি বাদে বাকি সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধা কোটায় আবেদন করতে পারবেন সব জেলার প্রার্থীরাই।

স্পিডবোট ড্রাইভার পদে ২ জনকে নেয়া হবে। সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হলেই পদটিতে আবেদন করা যাবে।

উভয় পদে ৯ হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি নিয়োগ পরীক্ষায় অংশ নিতে হবে। পরীক্ষা নেয়া হবে রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বরের পাশে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ট্রেনিং কমপ্লেক্সে।

ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের পরীক্ষা চলতি বছরের ২০ মার্চ এবং রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের প্রার্থীদের পরীক্ষা ২১ মার্চ  অনুষ্ঠিত হবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.