13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে ভাষা সৈনিক সুলতান বই মেলা শুরু

admin
February 23, 2018 8:24 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:   পঞ্চগড়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে সাত দিন ব্যাপী ভাষা সৈনিক সুলতান বই মেলা-২০১৮ শুরু হয়েছে।
পঞ্চগড়ের জেলা প্রশাসক জহিরুল ইসলাম পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে সাত দিন ব্যাপী ভাষা সৈনিক সুলতান বই মেলা-২০১৮ উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দীন আহম্মদ, প্রধান মন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ মোঃ নাঈমুজ্জাম মুক্তা, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমানুল্লাহ বাচ্চু, এম আর কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ এহতেশামুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল আলীম খান ওয়ারেশী, সাবেক জেলা পরিষদ প্রশাসক ও অ্যাডঃ আবু বক্কর সিদ্দিক, পঞ্চগড় পৌর মেয়র তৌহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল।
ভাষা সৈনিক সুলতান বই মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও প্রকাশনার পক্ষ থেকে প্রদর্শনী ও বিক্রির জন্য ৩৭ বইয়ের স্টল দেয়া হয়েছে। অতিথীরা মেলায় বিভিন্ন স্টল ঘুরে দেখেন।
http://www.anandalokfoundation.com/