13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রামগড়ে সাংবাদিকের বাড়িতে আগুন

admin
February 22, 2018 11:32 pm
Link Copied!

পপি ত্রিপুরা,রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে এক সাংবাদিকের বাড়িতে আগুন দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধা সাড়ে ৭ টার সময় উপজেলার পাতাছড়া ইউনিয়নের নাকাপাস্থ রসুলপুর গ্রামের বাসিন্ধা আনন্দ টিভির খাগড়াছড়ির ভিডিও জার্নালিষ্ট ও দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনাটি ঘটে। এসময় পাশ্ববর্তী স্থানিয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুনে ঘরের উপরিভাগের খানিকটা অংশ পুঁড়ে গেছে। তবে ঐ সময় বাড়িতে কেউ ছিলেন না।

সাইফুল জানান, তিনি সাংবাদিকতা ছাড়াও পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের খাগড়াছড়ি জেলা শাখার তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এবং রামগড় উপজেলা শাখার আহ্বায়কের দায়িত্বে আছেন। পার্বত্য চট্টগ্রাম বিষয়ে লেখালেখির কারণে হয়তো কেউ শত্রুতাবশত এ কাজ করেছে। তিনি অফিস কাজে ঢাকা গিয়েছেন ফিরে এলেই আইনগত ব্যবস্থা নিবেন ।

নাকাপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই হাজিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। স্থানিয়রা এগিলে আসায় দ্রুত সময়ে আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সাইফুলের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় স্থানিয় সাংবাদিকরা এবং পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা নেতৃবৃন্দ তিব্র নিন্ধা ও তদন্তপূর্বক জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবী করেছেন।

http://www.anandalokfoundation.com/