13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে আমার পণ্য আমার দেশ গড়ব বাংলাদেশ সেমিনার অনুষ্ঠিত

admin
February 22, 2018 10:01 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ২ ফেব্রুয়ারি’২০১৮: “আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে বৃহস্পতিবার দুপুরে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ফ্রিজের স্বাস্থ্য পরীক্ষা নামে একটি বিশেষ সেবা পৌছে দিতে এই সেমিনারের আয়োজন করা হয়। ফ্রিজের এই সেবা সপ্তাহ চলবে আগামি ৯ মার্চ পর্যন্ত। কালীগঞ্জ শহরের মিনিস্টার ফ্রিজ এর নিজস্ব শোরুমে এই সেমিনারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস, মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ মন্ডল, মিনিস্টার ও মাইওয়ানের ডিভিশনাল ম্যানেজার তুহিন ইসলামসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পোশাক শিল্পের মতো বাংলাদেশের ইলেক্ট্রনিক্স শিল্পেও বিপ্লব ঘটতে চলেছে। পৃথিবীর মধ্যে সেরা পোশাক যদি বাংলাদেশে তৈরি হতে পারে তাহলে সেরা ইলেক্ট্রনিক্স পণ্যও তৈরি হবে। পাশ্ববর্তী দেশ ভারতের উদাহরন টেনে বক্তারা বলেন, দেশের মানুষ যদি দেশীয় পণ্য ব্যবহারে সচেতন হন তাহলে বিদেশী নির্ভরতা কমবে এবং দেশীয় শিল্পে বিপ্লব ঘটবে।

এর আগে মিনিস্টার মাইওয়ানের পক্ষ থেকে প্রধান অতিথি সাংসদ আনোয়ারুল আজীম আনার পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

http://www.anandalokfoundation.com/