13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রশাসকের আগমন উপলক্ষে নওপাড়া ইউনিয়নে সচেতনতামূলক সভা

admin
February 22, 2018 9:23 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি: “সোনালী আশে ভরপুর ভালবাসি ফরিদপুর, সু-শাসনে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ, মাদকাশক্তি রুখবো, যুব সমাজ গড়বো” এই শ্লোগান কে সামনে রেখে ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নে এক সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার নওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান মোল্যা এর সভাপতিত্বে ও ইউনিয়নের সচিব এস.এম. আরাফাত হোসেন এর সঞ্চালনায় নওপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্বরে ইউনিয়ন বাসির উপস্থিতিতে ইউনিয়নে মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ, ফরমালিন ভয়াবহতা সম্পর্কিত সচেতনামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মধুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মনজুর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান, এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ইউনিয়ন ওয়ার্ড মেম্বর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং গন্যমান্য ব্যক্তি বর্গ প্রমূখ। প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়াদিয়ে বরন করে নিয়ে সভাপতি মোঃ হাবিবুর রহমান মোল্যা (চেয়ারম্যান) ইউনিয়ন বাসির উদ্দেশে বিভিন্ন বিষয়ে বক্তব্য দিয়ে ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলে পৌরসভায় রুপান্তরিত করতে চান এবং গরিবদের মাঝে সেলাই মেশিন বিতরণ করে আলোচনা সভা শেষ করেন।

http://www.anandalokfoundation.com/