13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: ইনু

admin
February 21, 2018 9:45 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন হতে হবে, নির্বাচন না হলে দেশে অরাজকতা তৈরি হবে। গণতন্ত্র ব্যাহত হবে। কোনও নেতাকর্মী যদি দুর্নীতির দায়ে কারাগারে আটক থাকেন তার জন্য নির্বাচন বন্ধ হতে পারে না। বললেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার বিকেলে হাতীবান্ধা ডাকবাংলো মাঠে লালমনিরহাট জেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইনু বলেন, নির্বাচনকে সামনে নিয়ে যারা সহায়ক সরকারের প্রস্তাব তুলছেন অথবা খালেদার সাজাবাতিলের শর্ত দিচ্ছেন, তারা আসলে নির্বাচন বানচালের জন্য উসিলা খুঁজছেন।

এসময় তিনি আরও বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছেন। তার (খালেদার) ভাগ্য নির্ধারণ করবেন আদালত। সরকারের এখানে করার কিছু নেই। তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের আশ্রয়দাতা এবং আগুন সন্ত্রাসী। তিনি জঙ্গি-রাজাকারদের আশ্রয় প্রশয়দাতা।

বিএনপি রাজনীতির বিষ বৃক্ষ। বাংলাদেশের বিপদ এখনো কাটেনি। বিএনপি হল সকল খুনির ঠিকানা ও আশ্রায়দাতা।

তিনি আরও বলেন, জাসদ একটি সংগ্রামী রাজনৈতিক দল, নীতির দল, মুক্তিযোদ্ধার দল। নীতির কারণে আওয়ামী লীগের সঙ্গে হাত মিলিয়েছি। চক্রান্ত এখনও আছে তাই বাংলাদেশকে উদ্ধার করতে হবে।

হাতীবান্ধা উপজেলা জাসদের সভাপতি ছাদেকুল ইসলামের সভাপতিত্বে জনসভায় রংপুর অঞ্চলের  আটটি জেলার জাসদের নেতাকর্মীরা অংশ নেন।

http://www.anandalokfoundation.com/