২৩শে জুন, ২০১৮ ইং | ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৮

পরকীয়ার জেরে সালথায় শরীরে আগুন দিয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

আবু নাসের হুসাইন, সালথা: পরকীয়ার জেরধরে ফরিদপুরের সালথায় শরীরে আগুন দিয়ে মিতা আক্তার (২৭) নামে এক জার্মান প্রবাসীর স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। মিতা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া ভদ্রপাড়া গ্রামের জার্মান প্রবাসী আবু সাঈদ এর স্ত্রী।

স্থানীয়ভাবে জানা যায়, পরকীয়ার জেরধরে জার্মান প্রবাসী স্বামী আবু সাঈদ এর সাথে মিতার একাধিকবার ফোনে কথা কাটাকাটির ঘটনা ঘটেছে। এরই সুত্রধরে স্বামীর সাথে অভিমান করে সোমবার রাতে ঘরের দরজা বন্ধ করে মিতা আক্তার তার শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় । শরীর আগুন লাগার পর নিজেকে বাচানোর জন্য চিৎকার দেয়। তার চিৎকার চেচামেচি শুনে বাড়ির লোকজন ছুটে এসে ঘরের দরজা ভেঙ্গে মিতার শরীরের আগুন নিয়ন্ত্রনে আনে । এরপর তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মিতার মৃত্যু হয়েছে বলে জানা গেছে । মিতার পরকীয়ার বিষয়টি এলাকায় চাউর আছে। মিতা আক্তারের গর্ভের সামিরা আক্তার (১৩) ও সায়মা আক্তার (১০) নামে দুটি কন্যা সন্তান রয়েছে বলে শাশুড়ি মমতাজ বেগম সাংবাদিকদের জানিয়েছেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, প্রবাসীর স্ত্রীর মৃত্যুর সংবাদ পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.