13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে পুলিশের নির্দেশনা

admin
February 21, 2018 9:39 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  আগামীকাল (বৃহস্পতিবার) রাজশাহী সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা সাড়ে ১১টায় তিনি কাদিরাবাদ সেনানিবাসের সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের ৬ষ্ঠ কোর পুনর্মিলনী অনুষ্ঠান-২০১৮ এ যোগদান করবেন তিনি।

এছাড়া বিকেল ৩টায় রাজশাহী সরকারি হাইমাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি রাজশাহীতে বেশ কিছু উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

হাইমাদরাসা মাঠের জনসভাকে ঘিরে আশপাশের বিভিন্ন সড়কে যানবাহন চলাচলে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, প্রধানমন্ত্রীর জনসভা নির্বিঘ্ন করতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ব্যবস্থা নেয়া হয়েছে। সভাস্থলের আশেপাশে যান চলাচলেও কিছু নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি জানান, বৃহস্পতিবার নগরীর ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী যানবাহনমূহ সিটি বাইপাস হয়ে তেরখাদিয়া স্টেডিয়াম এলাকায় পার্কিং হবে। নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভায় আগত যানবাহনসমূহ ঢাকা বাস টার্মিনাল হয়ে সাগরপাড়া বটতলা এলাকায় পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

তবে স্টিকারযুক্ত গুরুত্বপূর্ণ গাড়িগুলো জনসভা সংলগ্ন মাঠে (উত্তরা কমিউনিটি সেন্টার মাঠ ও টিচার্স ট্রেনিং কলেজ মাঠ) পার্কিংয়ের ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া নিরাপত্তার স্বার্থে মহানগরীর গুরুত্বপূর্ণ এলাকাসমূহ যানজট মুক্ত রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভাস্থলে যাওয়ার আধ ঘণ্টা আগে থেকে ভেন্যুতে চলাচলের রুটটি জনসাধারণের চলাচলের জন্য পুরোপুরি বন্ধ রাখা হবে।

http://www.anandalokfoundation.com/